ইয়াবা খাইয়ে নারীকে ধর্ষণ! সেই দুই পুলিশ কর্মকর্তা পুলিশ কর্মকর্তা ৬ দিনের রিমান্ডে

0

মানিকগঞ্জ সাটুরিয়ায় পিস্তলের ভয় দেখিয়ে ইয়াবা খাইয়ে নারীকে (২০) ধর্ষণের অভিযোগে সেই দুই পুলিশ কর্মকর্তার ৬ দিন রিমান্ড মঞ্জুর করে আদালত।মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপরে মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গোলাম সাওয়ার এই রিমান্ড দেন। পুলিশ ১০ দিনের রিমান্ড চেয়েছিলেন।এর আগে সোমবার (১১ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম এ দু’জনকে পুলিশ লাইন থেকে গ্রেফতার করা হয়।

সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলামের বিরুদ্ধে দু’দিন আটকে রেখে ধর্ষণ ও মাদক সেবন করানোর অভিযোগ করেছিলেন সাভারের এক নারী।

উল্লেখ্য, রোববার (১০ ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপার অভিযোগটি পেয়ে মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ও ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দীকীকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেন। তদন্তে প্রাথমিক সত্যতা পায় তদন্ত কমিটির সদস্যরা। ওই ঘটনায় সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর তাদের গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী নারী জানান, রোববার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেওয়ার পর সোমবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের তদন্ত কমিটি। পরে সোমবার সন্ধ্যায় তিনি বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন।

Leave A Reply