তুরস্কে বাংলাদেশিসহ অভিবাসীদের নৌকাডুবি, ৭ জনের প্রাণহানি

বাংলাদেশ, পাকিস্তান ও আফগানিস্তানের অভিবাসীদের বহনকারী একটি নৌকা তুরস্কের পূর্বাঞ্চলের ভ্যান হ্রদে ডুবে সাতজন মারা গেছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন। খবর বিবিসি’র।

এ হ্রদটি ইরান সীমান্তের কাছে অবস্থিত। সেখান থেকে অভিবাসীরা প্রায়ই ইউরোপে যাওয়ার জন্য তুরস্কে প্রবেশ করেন।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )দুর্ঘটনার পর ৬৪ জনকে উদ্ধার করে কাছের হাসপাতাল ও আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

গ্রিনিচ মান সময় রাত ১২টায় এ দুর্ঘটনা ঘটে। হ্রদটি পুরোপুরি তুরস্কের ভেতরে অবস্থিত। তাই অভিবাসীরা হ্রদের মাঝে নৌকায় কেন ছিলেন তা পরিষ্কারভাবে জানা যায়নি।

নৌকাটি হ্রদের উত্তর তীরে যাওয়ার সময় ডুবে যায়। এতে পাঁচজন ঘটনাস্থলে এবং দুজন হাসপাতালে মারা যান।

ইউরোপ যাওয়ার চেষ্টাকারী অভিবাসীদের জন্য মূল পথে পরিণত হয়েছে তুরস্ক। দেশটির নিরাপত্তা বাহিনী চলতি বছরে কাগজপত্র না থাকা ৪ লাখ ৪১ হাজার ৫৩২ অভিবাসীকে আটক করেছে বলে রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানিয়েছে। সূত্র: ইউএনবি

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*