না খেলেও শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের পয়েন্ট ইতিহাস!

0

বৃষ্টির কারণে ব্রিস্টলে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে। যার ফলে দুই দলকে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো।
স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল আম্পায়ারদের, বৃষ্টির কারণে সেটি স্থগিত করা হয়। কারণ সকাল ১০টার পর থেকে আবারও ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছিল। সেই বৃষ্টি পরে আর থামেনি।

পয়েন্ট ভাগাভাগির কারণে শ্রীলঙ্কার বেশ সুবিধা হয়েছে। কারণ পাকিস্তানের সাথে শ্রীলঙ্কা ১ পয়েন্ট পেয়ে গেছে এবং আজ বাংলাদেশের সাথে ১ পয়েন্ট পেল। এখন শ্রীলঙ্কার মোট পয়েন্ট হয়েছে ৪। শ্রীলঙ্কা পয়েন্ট টেবিলে ৫ নাম্বারে আছে। অন্যদিকে বাংলাদেশের হয়েছে ৩ পয়েন্ট। যার কারণে বাংলাদেশ পয়েন্ট টেবিলে ৭ নাম্বারে আছে।

এদিকে পয়েন্ট ভাগাভাগি করেও নতুন ইতিহাস গড়েছে টাইগাররা। কারণ বিশ্বকাপের মঞ্চে এই প্রথম শ্রীলঙ্কার বিপক্ষে পয়েন্টের দেখা পেয়েছে বাংলাদেশ। এর আগে তিনবারের দেখায় প্রত্যেকটি ম্যাচে হেরেছিল টাইগাররা। বিশ্বকাপে তিনবারের মুখোমুখিতে প্রতিবারই শ্রীলংকা জিতেছিল। ২০০৩, ২০০৭ ও ২০১৫ বিশ্বকাপে বাংলাদেশ হেরেছে। সর্বশেষ বিশ্বকাপে বাংলাদেশ হেরেছে ৯২ রানে।

Leave A Reply