কারাবন্দী বিএনপি নেতাকে নিয়ে দুই মেয়ের আবেগঘন স্ট্যাটাস! - Bd Online News 24
Home » রাজনীতি » কারাবন্দী বিএনপি নেতাকে নিয়ে দুই মেয়ের আবেগঘন স্ট্যাটাস!

কারাবন্দী বিএনপি নেতাকে নিয়ে দুই মেয়ের আবেগঘন স্ট্যাটাস!

প্রায় নয় মাস ধরে কারাগারে বন্দী আছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল। ঈদের দিন দুই কন্যা সূচনা ও মাটিকে নিয়ে নারায়ণগঞ্জ কারাগারে সোহেলকে দেখতে যান তার স্ত্রী। সেখান থেকে বেরিয়ে বাবাকে নিয়ে আবেগঘন ফেসবুক স্ট্যাটাস দেন সোহেলের কন্যা জান্নাতুল এলমি সূচনা। সূচনা স্ট্যাটাসে লিখেছেন, ‘ডেপুটি জেলারের রুদ্ধ কক্ষে মিষ্টি একটা হাসি নিয়ে বাবা ঢুকলেন … পরনে শুভ্র পাঞ্জাবি … চুল ব্যাকব্রাশ … মাথায় হাত বুলিয়ে বললেন – মা , ঈদ মোবারক ,

এবার তোমাদের কিছুই দেয়া হলো না , পাওনা রইলো সব কেমন ? … মার দিকে তাকিয়ে কি যেন একটা হাতে গুজে দিলেন … অবাক ব্যাপার ! একটা সুন্দর লাল পাড়ের জামদানি ! জেলের ভেতর অর্ডার দিয়েছে মাকে ঈদে দিবে বলে … মার চোখের কোণে কি যেন ছলছল করছে … এমন একটা মানুষকে একদিন ভালবেসে নাকি হাজার বছর অপেক্ষা করা যায় …। আজ আমাদের রুদ্ধ ঈদ … তিনজন এপাড়ে , আত্না ওপাড়ে …।

সকাল থেকে এখানেই আছি … নারায়ণগঞ্জ জেলা কারাগার … আকাশটাও অঝর ধারায় কেঁদে চলছে … আমরা তাকিয়ে আছি সেদিকে … । বৃষ্টির ফোঁটায় চোখের পানি আড়াল হয়ে যাচ্ছে তিনজনের … খারাপ না ব্যাপারটা …সবাইকে একগুচ্ছ বিপ্লবী ঈদের শুভেচ্ছা। উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর রাজধানীর গুলশান এলাকা থেকে হাবিব-উন-নবী খান সোহেলকে আটক করে পুলিশ। ছাত্রদলের সাবেক এ সভাপতি বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিনের সভাপতি সোহেলের বিরুদ্ধে ১৪৩টি মামলা রয়েছে।

Leave a Reply

[X]