হঠাৎ অক্সিজেন সাপোর্টে এরশাদ - Bd Online News 24
Home » চিকিৎসা » হঠাৎ অক্সিজেন সাপোর্টে এরশাদ

হঠাৎ অক্সিজেন সাপোর্টে এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অবনতি হয়েছে। রোববার (৩০ জুন) দুপুর থেকে তার শারীরিক অবস্থার হঠাৎ এ অবনতি ঘটে। এরআগে গত বুধবার (২৬ জুন) থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন এইচএম এরশাদ।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বিকেল থেকে তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। এ বিষয়ে সন্ধ্যা ৬টার দিকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন।

ভারতীয় বোলারদের নিয়ে ছেলে খেলায় মেতেছে ইংল্যান্ড।। ভারতীয় বোলারদের উপর রীতিমতো ব্যাটিং ঝড় চালাচ্ছেন ইংলিশ দুই ওপেনার। প্রথম পাওয়ারপ্লেতে ১০ ওভারে বিনা উইকেটে ৪৭ রান সংগ্রহের পর দ্বিতীয় পাওয়ারপ্লের ১০ ওভারে ৯৮ রান যোগ করেছে তারা।

মাত্র ২১তম ওভারেই ১৫০ রানের জুটি গড়ে পাহাড়সম সংগ্রহের দিকে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন জেসন রয় ও জনি বেয়ারেস্টো। রয় আউট হয়ে গেলেও তাণ্ডব চালাচ্ছেন বেয়ারেস্টো। তুলে নিয়েছেন সেঞ্চুরি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ২৮ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ১৯৪ রান।

সেমিফাইনালে যাওয়ার মহাগুরুত্বপূর্ন ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। বার্মিংহামের এজবাস্টন স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে এখন পর্যন্ত অপরাজিত থাকা কোহলির দল।

উল্লেখ্য, সেমিফাইনালে যেতে হলে এই ম্যাচে ইংল্যান্ডের হারের দিকে তাকিয়ে থাকতে হবে বাংলাদেশ ও পাকিস্তানকে। কিন্তু ম্যাচের শুরু থেকেই যেভাবে প্রভাব বিস্তার করে যাচ্ছে ইংলিশ ব্যাটসম্যানরা সে হিসেবে চিন্তার ভাঁজ পড়েছে পাকিস্তান ও বাংলাদেশ সমর্থকদের কপালেও।

এখন পর্যন্ত বিশ্বকাপের মোট ছয়টি ম্যাচ খেলে পাচটিতে জয় তুলে নিয়েছে ভারত। অপর একটি ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে। ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় নাম্বারে রয়েছে ভারত।

কেইআর/এসইসি

Leave a Reply

[X]