জাপার নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে আসার আহ্বান করা হয়েছে। - Bd Online News 24
Home » চিকিৎসা » জাপার নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে আসার আহ্বান করা হয়েছে।

জাপার নেতাকর্মীদের দ্রুত সিএমএইচে আসার আহ্বান করা হয়েছে।

ভোরে সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ডায়ালাইসিস করানো হয়েছে। তাঁর জন্য ‘বি’ পজিটিভ রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন তাঁর একান্ত সচিব মেজর (অ:) খালেদ আখতার। রক্ত দিতে ইচ্ছুক জাতীয় পার্টির নেতাকর্মীদের সিএমএইচে আসার আহ্বান জানানো হয়েছে।

আজ শুক্রবার (৫ জুলাই) ভোরে এরশাদের ডায়ালাইসিস করানো হয়। এরপর ডাক্তার জানায় জরুরী ভিত্তিতে ‘বি’ পজিটিভ রক্তের প্রয়োজন।
এর আগে, গতকাল বিকেল ৪টা ১০ মিনিটে এরশাদকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এদিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছেন তার ভাই ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

তিনি বলেন, তার বেশকিছু অঙ্গ-প্রত্যঙ্গ ঠিকভাবে কাজ করছে না। বৃহস্পতিবার রাতে জাতীয় পার্টির বনানী অফিসে হুসেইন মুহম্মদ এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে ব্রিফকালে তিনি এ কথা বলেন। জি এম কাদের বলেন, ‘লাইফ সাপোর্টে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের পাশাপাশি এরশাদকে ঘুমের ও ব্যথানাশক ওষুধ দেয়া হচ্ছে। তার শ্বাসকষ্ট হচ্ছে।’

এদিকে এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তার স্ত্রী জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা বেগম রওশন এরশাদ। বেগম রওশন এরশাদ হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। শুক্রবার দেশের সব মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ ধর্মীয় উপসনালয়ে এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া করতে অনুরোধ জানান তিনি।

এর আগে জানা যায়, রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত, বিদেশে নেয়ার অবস্থা নেই। তবে উন্নতির আশা রয়েছে বলে জানান তার ভাই জি এম কাদের। এরশাদের শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

Leave a Reply