যার অনুরোধে বিপিএলে খেলতে আসছেন ডেভিড ওয়ার্নার

বাংলাদেশে এর আগেও একাধিকবার এসেছেন ওয়াকার। তখন অবশ্য প্লেয়ারর ও জাতীয় দলের কোচ হিসেবে। আর এখন অন্য ভূমিকায়। রোববার (২৮ অক্টোবর) বিপিএল নিলামকে সামনে রেখে সকালেই ঢাকা পৌঁছেছেন ওয়াকার।

কবিরাজতপন দেব । নারী-পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

দিনব্যাপি ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে নিলাম নিয়ে সভা শেষে পরদিন সকালে বসবেন নিলামের টেবিলে। যে ভূমিকাতেই হোক না কেন, এদেশে আসা তার ভীষণ পছন্দের। এদেশের মানুষের আতিথেয়তা, নিজ দল সিলেট সিক্সার্সের কাছ থেকে পাওয়া সম্মান তাকে বারবার আসার হাতছানি দেয়।

‘বাংলাদেশে আসা সব সময়ই আনন্দের। আগে খেলোয়াড় হিসেবে আসতাম এখন অন্য ভূমিকায় মানে কোচ হিসেবে এসেছি। শেষ বিপিএলে আমি সিলেটের স্বল্পকালীন মেন্টর হিসেবে কাজ করেও ভীষণ উপভোগ করেছি। আমি মনে করি বিপিএলের ভবিষ্যৎ অনেক সুন্দর এবং টুর্নামেন্টটি ভালো করছে। আরও ভালো করবে। সিলেটের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমি সম্মানীত। এখানকার সবার কাছ থেকে যে ভালবাসা ও সম্মান আমি পাই উপভোগ করি।’

এদিকে সিলেট এবার রিটেইন ক্রিকেটার হিসেবে সাব্বির রহমান, নাসির হোসেন, লিটন দাশ ও সোহেল তানভিরকে রেখেছে। আর সরাসরি চুক্তি করেছে ওয়ার্নার ও নেপালের স্পিনার সন্দিপ লামিচান। তবে সিলেট সিক্সার্সের বড় চমক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

কানাডিয়ান ক্রিকেটে লিগের কোচ ও সাবেক পাকিস্তান পেস ওয়ান্ডার ওযাকার ইউনিস অফার দিলেন তুমি কী বিপিএল খেলবে? গুরুর প্রস্তাবে রাজি হওয়াতেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ওয়ার্নার। কানাডিয়ান লিগের মতো বিপিএলেও ওয়ার্নার কোচ ওয়াকার ইউনুসের শিষ্যত্ব গ্রহণ করবেন।

তবে এখানে তার দল সিলেট সিক্সার্স। যাদের হয়ে ব্যাটে ঝড় তুলবেন। বিষয়টি ওয়ার্নারকে যেমন আনন্দিত করেছে তেমনি কোচ ওয়কারকেও করেছে রোমাঞ্চিত। কেননা তার মতো বড় নাম যে কোনো দলের জন্যই তো বাড়তি পাওয়া।

শনিবার (২৭ অক্টোবর) সকালে উত্তরায় সিলেট সিক্সার্সের সংবাদ সম্মেলনে সেকথা জানালেন এই সিলেট সিক্সার্স কোচ।

‘ওয়ার্নারের ট্র্যাক রেকর্ড দারুণ। প্লেয়ার হিসেবেও সে অসাধারণ। সিলেট সিক্সার্সের জন্য সে একটা বড় নাম। সিলেটের সঙ্গে সম্পৃক্ত হওযার পর আমিই ওকে বলেছিলাম তুমি কেন বিপিএলে খেলছো না? এসো এবং বিপিএল খেল। যেহেতু তুমি অনেক বড় বিতর্ক ও নাটকীয়তার মধ্য দিয়ে যাচ্ছে। যদিও সে বলছিলো ক্রিকেট বোর্ডের সঙ্গে সমস্যা যাচ্ছে। তবে সে দলে যোগ দিয়ে খুশি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*