জন্মদিনে ভক্তদের কী সারপ্রাইজ দেবেন মৌসুমী?

জন্মদিনে ভক্তদের কী – ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর জন্মদিন আজ। বেশ খোশ মেজাজেই জন্মদিন কাটছে তার। শুভ এই দিনটিতে ভক্তদের জন্য অন্যরকম এক সারপ্রাইজ নিয়ে হাজির হবেন মৌসুমী। কী সেই সারপ্রাইজ? এখনো জানাননি। আজ (৩ নভেম্বর) সন্ধ্যায় এই বিষয়ে জানাবেন মিষ্টি হাসির এই নায়িকা।

কবিরাজতপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী-পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

তবে মৌসুমী জানালেন, তার দীর্ঘদিনের একটি স্বপ্নের বাস্তবায়ন হতে যাচ্ছে আজ। স্বপ্ন বাস্তবায়নে তার পাশে সার্বক্ষণিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। জন্মদিনের প্রথম প্রহর থেকেই ফেসবুকে অসংখ্য ভক্ত দর্শকের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। মৌসুমীর ছেলে ফারদিন পড়াশুনার জন্য দেশের বাইরে আছেন তাই মৌসুমী তার মা, স্বামী এবং কন্যা ফাইজাকে নিয়ে জন্মদিনের প্রথম প্রহরের শুরু করেন।

এদিকে তানজিনা সুলতানার উদ্যোগে মৌসুমীর ফ্যান ক্লাবের আয়োজনে হবে বিশেষ একটি অনুষ্ঠান। জন্মদিন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘ আমি সাধারণত আয়োজন করে জন্মদিন পালন করি না। আমার বন্ধু বান্ধব,আত্মিয় স্বজনরাই আমার জন্মদিনকে ঘিরে বিশেষ আয়োজন করে থাকে। আবার আমার ভক্তরাও বিশেষ আয়োজন করে থাকে।

ভক্তদের চাওয়াটাকে অনেক প্রাধান্য দিয়ে থাকি। তবে এটাও সত্যি যদি কোন উপলক্ষ্য থাকে তাহলে সেটাকে ঘিরে জন্মদিনে একটু বিশেষ আয়োজন করা হয়ে থাকে। এবার যেমনটা হচ্ছে। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন। পরিবারের সবাইকে নিয়ে যেন ভালো থাকতে পারি।’

মৌসুমী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা হচ্ছে একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’। আগামী ১৪ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি।

এরইমধ্যে তিনি রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় বিদেশগামী যাত্রীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যেও কাজ করেছেন। মৌসুমী স্বপ্ন দেখেন আমাদের চলচ্চিত্র আন্তর্জাতিক অঙ্গনে অনেক সুনাম অর্জন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*