১৪ রানে অলআউট! - Bd Online News 24
Home » খেলা » ১৪ রানে অলআউট!

১৪ রানে অলআউট!

ক্রিকেটকে বিশ্বময় ছড়িয়ে দিতে নানা উদ্যেগ গ্রহণ করছে আইসিসিস। তারই ধারাবাহিকতায় ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা চাচ্ছে চীনের যে অর্থ আর জনসংখ্যা, তাতে ওই দেশে ক্রিকেটটা জনপ্রিয় করতে পারলে খেলাটার জন্যই ভালো হতো। কিন্তু চীন ক্রিকেট দলের পারফরম্যান্স দেখে আশাবাদি হওয়ার উপায় নেই। মনে হচ্ছে, ব্যাট প্যাড গুটিয়ে অন্য খেলার দিকেই মনোযোগ দিতে হবে বিশ্বের প্রভাবশালী এই রাষ্ট্রটিকে।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

রোববার ব্যাংককে এক টি-টোয়েন্টি টুর্নামেন্টে মাত্র ১৪ রানে অলআউট হয়েছে চীনের নারী দল। টি-টোয়েন্টি ম্যাচে পুরুষ কিংবা নারী কোনো দলের সবচেয়ে কম রানে অলআউট হওয়ার বিশ্বরেকর্ড এটি।না বোলিং না ব্যাটিং। কোনো দিক দিয়েই এই ম্যাচে ক্রিকেট খেলাটা দেখাতে পারেনি চীন। তাদের বোলিং ব্যর্থতাকে কাজে লাগিয়ে ২০ ওভারেই ৩ উইকেটে ২০৩ রানের পাহাড়সমান সংগ্রহ গড়ে তুলেছিল সংযুক্ত আরব আমিরাত।

জবাবে আধ ঘন্টার মধ্যেই অলআউট হয়েছে চীন, ইনিংসের ১০ ওভারের মতো বাকি থাকতে। দলের এই ব্যর্থতার দিনে অধিনায়ক হিন লিলি প্রতিরোধ গড়তে চেয়েছিলেন। ৪ রান করে দিন শেষে তিনিই দলের সর্বোচ্চ রান সংগ্রাহক।

এবারই অবশ্য প্রথম নয়। এশিয়ার আর্থিক এবং রাজনৈতিক ক্ষেত্র নিয়ন্ত্রণ করা চীন এর আগেও লজ্জা উপহার দিয়েছে ক্রিকেটে। টি-টোয়েন্টি বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে মাত্র ১১ বলে ২৬ রানে অলআউট হয়েছিল চীনের পুরুষ দল।প্রসঙ্গত, এর আগে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ২০১৪ সালের মার্চে শ্রীলংকার বিপক্ষে সর্বনিম্ন ৩৯ রানে অলআউট হয় নেদারল্যান্ড।

About Admin3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com