মাদ্রসা ছাত্রীকে ছেলের বউ বানানোর কথা বলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ - Bd Online News 24
Home » Uncategorized » মাদ্রসা ছাত্রীকে ছেলের বউ বানানোর কথা বলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদ্রসা ছাত্রীকে ছেলের বউ বানানোর কথা বলে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের সখিপুরে উম্মে হানি (১৫) নামের এক মাদ্রসা ছাত্রীকে ছেলের বউ বানানোর প্রলোভন দেখিয়ে আটকে রেখে মজিবর রহমান (৪৫) নামের এক লম্পটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

উম্মে হানি নামের ঐ ছাত্রী উপজেলার স্থানীয় আজগরিয়া আদর্শ দাখিল মাদ্রাসা হতে এবারের দাখিল পরীক্ষার্থী ও কালিয়া ইউনিয়নের ধলি উত্তরপাড়া গ্রামের মোঃ আলিম উদ্দিনের (৭০) মেয়ে। লম্পট মজিবর ঐ ছাত্রীর পাশের বাড়িতে ঘর জামাই হিসেবে থাকে। সে দুটি বিবাহ করেছে ও তার দুই ঘরে ২টি ছেলে সন্তান রয়েছে।

তার বড় ছেলে প্রবাসে থাকে। স্থানীয় ও ঐ ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, অভাবের তাড়নায় ৫ বছর পূর্বে ঐ ছাত্রীর বাবা আলিম উদ্দিন তার আদি বাড়ি কালিহাতি হতে চলে এসে ঐ গ্রামে আত্বীয়-স্বজনদের সহায়তায় স্থানীয় ভাবে বসবাস শুরু করে। পরে তার ২ ছেলেকে স্থানীয় হাফেজিয়া ও ১ মেয়েকে স্থানীয় দাখিল মাদ্রসায় ভর্তি করান। কিন্তু বছর তিনেক পরে বয়স হওয়ায় ঐ ছাত্রীর বাবা তার উপার্জন সক্ষমতা হারিয়ে ফেললে তাদের লেখাপড়া বন্ধ হয়ে যায়।

পরবর্তীতে তার মা দিনমজুরের কাজ শুরু করলে সেই টাকায় চলে তাদের পড়াশোনা ও সংসারের খরচ। তাদের টানাপোড়েনের সংসারের এই অভাব অনটনের সুযোগ নিয়ে লম্পট মজিবর বিভিন্ন সময় বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে ঐ ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু তার কু-প্রস্তাবে ঐ ছাত্রী কোনো সাড়া না দেওয়ায় এক পর্যায়ে লম্পট মজিবর তার প্রবাসে থাকা ছেলের বউ বানানোর কথা বলে ঐ ছাত্রীকে তুলে নিয়ে ১ সপ্তাহ আটকে রেখে ধর্ষণ করে। পরে ঐ ছাত্রীর মা বাদী হয়ে গত রবিবার সখিপুর থানায় মামলা করেন।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন বলেন, আসামি কে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে এবং অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

About Admin3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com